তুমিই পারবে,তুমিই হাসবে বিজয়ের হাসি

​জানো সুন্দর একটা দিন অপেক্ষা করছে তোমার জন্য, যেইদিন তুমি অনেক কাদদে তবে সেই কান্না তোমার সুখের কান্না হবে  ।

জানো তোমার জন্য সুন্দর একটা সকাল অপেক্ষা করছে যেই সকাল এ তুমি তোমার বাবা-মা কে জড়িয়ে ধরে কাদবে তবে সেই কান্না তোমার অর্জনের কান্না হবে  ।

জানো তোমার জন্য সুন্দর একটা দিন অপেক্ষা করছে যেইদিন তোমার বাবা-মা তোমাকে নিয়ে গর্ব করে মানুষ কে বলবে আমার ছেলে/মেয়েও পারে আমাদের স্বপ্ন পুরন করতে  ।

জানো তোমার জন্য কতটা সুন্দর সকাল অপেক্ষা করছে যেই সকাল টাই ঘুম থেকেই উঠেই শুনবে তোমার কথা বলে আশেপাশের ছেলেগুলো কে তাদের বাবা-মা রা অনুপ্রেরনা দিচ্ছে  ।

জানো তোমার জন্য সুন্দর একটা দিন অপেক্ষা করছে যেই দিন তোমাকে নিয়ে যারা ছোট বড় কথা বলতো আরো বলতো তুমি লাইফে কিছুই করতে পারবে নাহ তারাই তোমাকে অনুপ্রেরনা দিবে আরো সামনে এগিয়ে যাবার জন্য  । 

জানো তোমার ক্যারিয়ার ভাল নাহ বলে যে মানুষটি তোমাকে ছেড়ে দিয়েছে সেও হয়তো কোন এক পড়ন্ত বিকেলে তোমার সাথে কাটানো সময়গুলো নিয়ে দীর্ঘশ্বাস ছাড়বে। 

তুমি কি জানো?????

কাকডাকা ভোরটা যেমন অপেক্ষায় থাকে একটা সুন্দর সকালের জন্য  , রোদ্রউজ্জ্বল সারাটাদিনের অপেক্ষাও তেমন মায়াবী বিকেলটার জন্য। আর জোনাক জ্বলা সন্ধ্যার অপেক্ষাতো তারাভরা রাতের জন্য  । অপেক্ষা আরও অনেকেরই- সন্তান সম্ভবা মায়ের অপেক্ষা পিচ্চি বাবুর মুখ দেখার জন্য  ,নিস্তব্ধ দুয়োর ধরে দাঁড়িয়ে থাকা লাজুক স্ত্রীর অপেক্ষা অফিস ফেরা স্বামীর অপেক্ষার জন্য। 

পারবা না তুমি অপেক্ষার অবসান ঘটিয়ে সুন্দর সকালটা নিয়ে আসতে ???আমি জানি তুমি পারবা।তোমাকে যে পারতেই হবে তোমার বাবা-মা এর জন্য । নিজের প্রতি বিশ্বাস রাখো আর সামনে এগিয়ে যা ইনসাআল্লাহ বিজয়ের হাসি তুমি হাসবে ।

Leave a comment